এড

ভালোবাসা দিবসে সুবিধাবঞ্চিত শিশুদেরকে শিক্ষা উপকরণ উপহার দিলো গাজীপুরের মুসাফির ইশকুল

শিক্ষা বিডিঃ ভালোবাসা দিবসে ২০ জন সুবিধাবঞ্চিত শিশুকে স্কুল ড্রেস, কেডস ও শিক্ষা উপকরণ উপহার দিলো মুসাফির ইশকুল।

ভালোবাসা দিবস ও বসন্ত বরণ নিয়ে যখন সবাই ব্যস্ত তখন সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটাতে ব্যস্ত মুসাফির ইশকুলের একদল তরুন শিক্ষার্থী। তারা এই বাচ্চাদের নিয়েই মেতেছিল দিনটি। হ্যা এটাই ছিল মুসাফির ইশকুলের সদস্যদের ভালোবাসা দিবস ও বসন্ত উৎসবের শ্রেষ্ঠ আনন্দ।

গত কয়েকদিন হলো ওরা বার বার বলতেছি ভাইয়া স্কুল ড্রেস দিবা কবে। ভাইয়া স্কুলের জুতা কিনে দিবা কবে। ওদের শুধু বলতাম কয়েকটা দিন অপেক্ষা করো। আজ ওরা স্কুল ড্রেস পেলো। বাচ্চারা কাল থেকে নতুন স্কুল ড্রেস, কেডস পরে স্কুলে যাবে। চোখে মুখে কত আনন্দ। ওদের আনন্দ দেখে সুখে আমার নিজের চোখেই জল এসে গিয়েছিল। কথা গুলো বলছিল মুসাফির ইশকুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুসাফির ইমরান। তিনি আরো বলেন ওদের সাথেই ৩ বছর যাবত কাটে আমার ভালোবাসা দিবস। আমি মনে করি এটাই আমার জন্য সব থেকে বড় পাওয়া।

মুসাফির ইশকুলের উপদেষ্টা ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অসীম বিভাকর বলেন, গত তিন বছর হলো আমিও ওদের সাথে ভালোবাসা দিবস উদযাপন করি। এই দিনে মুসাফির ইশকুল বাচ্চাদের হাতে স্কুল ড্রেসসহ শিক্ষা উপকরণ উপহার দেয়। তাদের উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। বাচ্চাদের নিয়ে তাদের লালিত এই স্বপ্ন পূরণ হোক। এই শিশুরা যেন দেশ গড়ার কারিগর হতে পারে।

খোজ নিয়ে জানা যায় মুসাফির ইশকুল গত ৩ বৎসর যাবই অন্যরকম ভালোবাসা দিবস পালন করে আসছে এবং এই দিনে বাচ্চাদের হাতে তুলে দেওয়া হয় স্কুল ড্রেস। যা ভালোবাসার উপহার হিসেবে গ্রহন করে এই শিশুরা। আমরাও প্রত্যাশা রাখি এগিয়ে যাক মুসাফির ইশকুলের কার্যক্রম। আলো দেখুক এই শিশুরা। যাদের আলোয় আলোকিত হবে এই বাংলাদেশ।

শিক্ষা বিডি/খলিলুর কাদেরী

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ